আমেরিকায় কোম্পানীগঞ্জ সমিতির নির্বাচন: মালেক-সবুজ পরিষদের প্রচারণা শুরু

জুলাই ৩০, ২০১৬ ০১:০৭:অপরাহ্ণ

নঈম উদ্দিন: গত ২৭ জুলাই চার্চ ম্যাকডোনাল্ডের নোয়াখালী সমিতি ভবনে মালেক-সবুজ পরিষদের প্রথম পরিচিতি সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী নির্বাচনের জন্য মালেক-সবুজ পরিষদের সমর্থনে সবার মতামত নেয়া হয়।
সমিতির বর্তমান কমিটির সভাপতি সেলিম চৌধুরী বাবুল,(ভিপি বাবুল)এর পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় বর্তমান কমিটির সদস্যরা সহ কোম্পানি গঞ্জের মান্যগণ্য লোকজন উপস্থিত হয়ে মালেক-সবুজ পরিষদের প্রতি তাদের সমর্থন জ্ঞাপন করেন।
উল্লেখ্য বর্তমান কমিটি তাদের পরপর ২ বারের পূর্ণ মেয়াদ শেষে সাংবিধানিক নিয়মে আর নির্বাচন না করার কারনে মালেক এবং সবুজ পরিষদকে তাদের সার্বিক সমর্থন দান করেন।
সভায় উপস্থিত ছিলেন,বাংলাদেশ সোসাইটির সাবেক সহ সভাপতি জনাব ছেলেমত উল্লাহ, নুরুল করিম মোল্লা, বর্তমান কমিটির সেক্রেটারী লতিফুর রহমান লিটন, সহ সভাপতি মাওলানা আব্দুল আলীম জিহাদী, মাওলানা ইব্রাহীম খলিল, মিনহাজ উদ্দীন বাবর, জনাব সুফিয়ান, জনাব আজিজ, আব্দুল মালেক খান, মাঈনুদ্দীন পিন্টূ, মাষ্টার শাহ আলম, নুরুল আলম চাষী, আবু নাছের, সাহাব উদ্দিন, নরুল ইসলাম বাবু, জনাব আবুল কালাম, এনামুল হক লিটন, জসিম উদ্দীন বাবুল, নোয়াখালী সমিতির সহ সেক্রেটারী ইউসুপ জসিম, কামরুল ইসলাম,কোম্পানী গঞ্জ ফোরামের সহ সেক্রেটারী জনাব নঈম উদ্দীন, শওকত আকবার সহ আরো অনেকে।
মাষ্টার জাফর আহমদের সভাপতিত্বেঅনুষ্ঠিত এই মতবিনিময় সভা এই প্যানেলের জমজমাট প্রচারনার শুরু যা সমিতির নির্বাচনে তাদের প্যানেল কে বিজয়ী করে আনার ক্ষেত্রে ভুমিকা রাখবে বলে এই পরিষদের ধারণা।
উল্লেখ্য বর্তমান কমিটি গত ২ সেশন সুনামের এবং সচ্ছতার সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে সমিতিকে গতিশীল এবং জবাব দিহীতার আওতায় নিয়ে আসেন, যা সকলের প্রশংসা কুডিয়েছে। আর আগামী নির্বাচনের জন্য মনোনীত প্যানেল বর্তমান কমিটির সার্বিক সমর্থন নিয়ে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছে।
প্রবাসে আঞ্চলিক সংগঠন সমূহের মধ্যে কোম্পানীগঞ্জ সমিতির ভোটের এই আয়োজন বাংলাদেশী কমিউনিটির কাছে অন্যতম জমজমাট নির্বাচন এবংব্যায় বহুল নির্বাচন হিসাবে এর পরিচিতি রয়েছে।
উল্লেখ্য, আগামী ২৫ সেপ্টেম্বর ২০১৬, ২ বছর মেয়াদী নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Related Post