কবিরাহাটে ডাকাতি: নারীসহ আহত ৫

জুন ১৭, ২০১৫ ১০:০৬:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নে ফিল্মি কায়দায় দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দলের হামলায় নারীসহ ৫জন আহত হয়েছে। ডাকাতিকালে ডাকাতদল নগদ টাকা, স্বর্ণ, মোবাইলসহ অন্তত ৮লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ইউপির গাজীরবাগ গ্রামের আব্দুল মতিন ভূঁইয়ার নতুন বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন- ওই বাড়ীর মো. আব্দুর রব (৫০) তার ছেলে মাঈন উদ্দিন মানিক (২৮), আব্দুল মতিনের স্ত্রী মনোয়ারা বেগম (৪০), তার ছেলে সোহরাব হোসেন (১৭) ও মেয়ে বিবি ফাতেমা (২৫)।
স্থানীয় ও ক্ষতিগ্রস্থ সূত্রে জানা গেছে, রাতে মতিন ভূঁইয়ার নতুন বাড়ীর পাশ্ববর্তী একটি বাড়ীতে বিয়ের অনুষ্ঠানে গান চলছিল। রাত আড়াইটার দিকে ৩০/৩৫জনের একদল অস্ত্রধারী ডাকাত দল ভূঁইয়া বাড়ীর সামনে এসে ম্যামোরি স্পিকারে বিকট শব্দে গান চালিয়ে লোহার গেইট ভেঙে ভিতরে প্রবেশ করে।
প্রথমে ডাকাত দল ওই বাড়ীর আব্দুর রবের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা আব্দুর রব ও তার ছেলে মাঈন উদ্দিনকে হাত-পা বেঁধে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে ৩ভরি স্বর্ণ, নগদ ২০হাজার টাকা এবং ৩টি মোবাইল নিয়ে যায়।
পরে ডাকাতদল ওই বাড়ীর আব্দুল মতিন ও আব্দুল আজিজের ঘরের দরজা ভেঙে ১৩ভরি স্বর্ণ, নগদ ৪১হাজার টাকা, ৬টি মোবাইলসহ মূল্যবান জিনিস লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের বাঁধা দিতে আসলে তারা মনোয়ারা বেগম, বিবি ফাতেমা ও সোহরাব হোসেনকে পিটিয়ে জখম করে।

ক্ষতিগ্রস্থরা আরো জানান, ডাকাতিকালে ডাকাতদল বিকট শব্দে গান চালিয়ে দেওয়ায় স্থানীয়রা তাদের চিৎকার শুনতে পারেনি। পরবর্তীতে আরো দু’টি বাড়ীতে ডাকাতি করবে বলে হুমকি দিয়ে গেছে ডাকাত দল।

শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে এসে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন।

Related Post