কবিরাহাটে সাবেক ছাত্রলীগ নেতার বাড়ী ডাকাতি

আগস্ট ০৮, ২০১৬ ১১:০৮:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদখ
নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে সাবেক ছাত্রলীগ নেতার বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা, স্বর্ণ, মোবাইল ও মূল্যবান জিনিসসহ অন্তত সাড়ে ৪লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে নূরসোনাপুর গ্রামের মাসুদ কন্টেকটরের বাড়ীতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে কবিরহাট কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সদ্য শেষ হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরোত্তমপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহাদাত হোসেন মাসুদের বাড়ীতে ৩০/৩৫ জনের মুখোশধারী একদল ডাকাত প্রবেশ করে। এসময় ডাকাতদল মাসুদদের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে ঘরে থাকা নগদ ১লাখ ৪০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণ, ৪টি মোবাইলসহ অন্তত সাড়ে ৪লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

শাহাদাত হোসেন মাসুদ জানান, রাতে তিনি বাড়ী ছিলেন না। হামলাকারীরা মূলত ঘরে ডুকে তাকে খুঁজছিল। পরে তারা তাকে না পেয়ে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ, মোবাইলসহ মুল্যবাবন মালামাল লুট করে এবং ঘরের আসবাপত্র ব্যাপক ভাঙচুর করে। এ ঘটনায় তিনি থানায় একটি মামলা দায়ের করবেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

Related Post