কোম্পানীগঞ্জে নাইট পার্টিতে হামলা ভাঙ্গচুর

অক্টোবর ১৪, ২০১৫ ০৪:১০:অপরাহ্ণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে বসুরহাট-কবিরহাট সড়কে চাঁড়াভিটি এলাকায় বাগান বাড়ি কাবাব হাউজে মঙ্গলবার রাতে ব্যাপক হামলা ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। বাগানবাড়িতে আয়োজিত অনুমোদনহীন নাইট পার্টি স্থানীয় উচ্ছৃংখল কয়েক যুবককে বিনা টিকেটে প্রবেশ করতে না দেয়ায় তাদের সাথে কাবাব হাউজের কর্মচারীদের সাথে এ ঘটনা ঘটে।

হামলাকারীরা একটি যাত্রীবাহী গাড়ি, দুইটি সিএনজি অটোরিকশা, তিনটি মোটরসাইকেল, বাগান বাড়ি কাবাব হাউজের শোভা বর্ধনকারী লাইট, শিশুদের বিনোদনের বিভিন্ন উপকরণ ভাঙচুর করেছে। সংঘর্ষে সরকারী মুজিব কলেজের ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহ ফরহাদ লিংকন, বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরমান, ৩নং ওয়ার্ডের নজরুল ইসলাম হিমেলসহ কমপক্ষে ১০জন। গুরুতর আহতদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদেরকে প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় এলাকাবাসী অভিযোগ করে জানান, প্রশাসনের অনুমতি না নিয়ে বাগান বাড়ী কাবাব হাউজে মঙ্গলবার রাতে বাণিজ্যিক কনসার্টের আয়োজন করে। বাগান বাড়ীতে আয়োজিত কনসার্টে প্রবেশে টিকেটের মূল্য ১শ ৫০টাকা হারে নেয়া হয় দর্শনার্থীদের কাছ থেকে। অভিযোগ রয়েছে, সিরাজাপুর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হৃদয়ের নেতৃত্বে মাসুদ, আরমান, রিয়াদ, মিঠু, সাজু, রাসেল ও শিবু বিনা টিকেটে কনসার্টে প্রবেশের সময় আয়োজক কতৃপক্ষ বাধা দিলে তাদের সাথে বাক-বিতন্ডা, হামলা, ভাঙচুর ও সংঘর্ষের সৃষ্টি হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাজেদুর রহমান সাজিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সময় এএসআই ইউ.কে,সিং উপস্থিত ছিল। কয়েকজন যুবক বিনা টিকেটে বাগান বাড়ীতে আয়োজিত কনসার্টে প্রবেশের সময় বাধা দিলে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি।

Related Post