কোম্পানীগঞ্জে প্রাথমিকের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মার্চ ১৪, ২০১৭ ০২:০৩:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর জেলার কোম্পানীগঞ্জে প্রাথমিকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। গত ১১ মার্চ কোম্পানীগঞ্জ মর্ডান স্কুল কেজিতে্ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের(প্রাথমিক শাখা) প্রধান শিক্ষক শাহজাহান ইউছুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মেট্রোহোমস এর স্বত্ত্বাধিকারী মো: ফখরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্ঠার আব্দুল হালিম, উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক মাওলানা মোশারফ হোসেন, উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি রহমত উল্যাহ দিদার ও কেজি স্কুল (হাই শাখার) প্রধান শিক্ষক জসীম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদেরকে আরো ভাল ফলাফল করতে হবে। আগামীতে তোমরাই এদেশের ভবিষ্যত। পড়ালেখা করে মানুষের মত মানুষ হয়ে দেশ গড়ার কাজে ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে প্রাথমিক শাখায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি নগদ অর্থ ও সনদ বিতরন করেন। প্রনোদনা হিসেবে বিদ্যালয়ের শিক্ষকদেরও পুরষ্কৃত করা হয়।

পরবর্তীতে কেজি স্কুলের ট্রাস্টি বোর্ডে সভায় মো: ফখরুল ইসলামকে তামিরুল মিল্লাত ট্রাস্টের ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

Related Post