কোম্পানীগঞ্জ ইয়ুথ ফোরাম ইউএসএর উদ্যোগে ইফতার মাহফিল

জুলাই ১৪, ২০১৫ ০৭:০৭:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কোম্পানীগঞ্জ ইয়ুথ ফোরাম ইউএসএর উদ্যোগে উপদেষ্ঠা ও সদস্যদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৫ জুলাই রবিবার নিউ ইয়র্কের  ব্রুকলিনের নোয়াখালী ভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ফোরামের সভাপতি সালাহ উদ্দিন মো: রাসেল সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সফরত মেট্রো হোমস’র চেয়ারম্যান জনাব ফখরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নোয়াখালী সমিতির সেক্রেটারি জাহিদ মিন্টু,সহ সভাপতি ইউসুফ জসিম, কোম্পানীগঞ্জ ফোরামের সভাপতি হাজী আবুল কাশেম, সহ সভাপতি করিম মোল্লা, বাংলা নগর সুপার মার্কেট এর মালিক আনোয়ার হোসাইন,  সাংবাদিক শহীদুল্লাহ কায়সার,ড্রিমল্যান্ড গ্রুফ এর চেয়ারম্যান ওবায়েদ উল্লাহ।

ফোরামের সাধারণ সম্পাদক মামুন আব্দুল্লাহর পরিচালনায় অনুষ্ঠানের  শুরুতেই কোরআন তিলাওয়াত করেন নুরউল্লাহ হাসনাইন।

প্রধান অতিথির ফখরুল ইসলাম বলেন, প্রবাসী চাইলে সহজে এলাকার উন্নয়নে সহযোগীতা করতে পারেন। বিশেষ করে প্রবাসী যুবকরা এগিয়ে আসলে কোম্পানীগঞ্জ থেকে নদী ভাঙ্গন ও দারিদ্রতা দূর করা সম্ভব। আর সেই লক্ষে কাজ করে যাচ্ছে কোম্পানীগঞ্জ ইয়ুথ ফোরাম ইউএসএ। আর তাঁদের কর্মসূচির সাথে একাত্মতা পোষণ নয় শুধু, সামর্থ্য অনুযায়ী আমি ফোরামের পাশেই থাকবো।

ফোরামের সার্বিক বিষয় তুলে ধরেন ফোরামের প্রেসিডেন্ট সালাহ উদ্দিন মো: রাসেল জানান, ঈদ উপলক্ষে চরহাজারী, চরপার্বতী, উত্তর মুসাফুর সহ তিনটি ইউনিয়নে দুস্থ অসহায়দের জন্য ঈদ সামগ্রী বিতরণ করা হবে। পরে কোম্পানীগঞ্জের ৭ টি ইউনিয়নে তালিকা করে দরিদ্রদের সহযোগীতা করা হবে। 

Related Post