চৌমুহনীতে ৬ ছিনতাইকারী গ্রেফতার

জুন ১২, ২০১৫ ০৩:০৬:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালীর চৌমুহনী থেকে ছিতাইকারী চক্রের সক্রীয় ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার চৌমুহনী পোস্ট অফিস রোড, ডালিয়া সুপার মার্কেট ও হোসেন মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বেগমগঞ্জ থানার শহর উপ-পরিদর্শক (টিএসআই) ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- চৌমুহনী পৌর এলাকার করিমপুর গ্রামের পারভেজের ছেলে দিপু, জাকির হোসেনের ছেলে রবিন, আবুল হোসেনের ছেলে সবুজ, বাবুলের ছেলে হৃদয়, মৃত হানিফ মিয়ার ছেলে জুয়েল ও গণিপুর গ্রামের সামছল হকের ছেলে বাবলু।
চৌমুহনী বাজারের স্থানীয় ব্যবসায়ীরা জানান, চৌমুহনী বাজারে প্রকাশ্যে দিনের বেলায় প্রধান সড়কে ছিনতাইকারীদের দৈরাত্ম বেড়েই চলেছে। এসব ছিনতাইকারী চক্রের প্রধান লক্ষ্য থাকে নারী পথচারীরা। এসব ছিনতাইকারীদের অত্যচারে অতিষ্ট হয়ে গেছে ব্যবসায়ী ও ক্রেতারা। বিভিন্ন স্থান থেকে আসা ক্রেতা সাধারণের টাকা, মোবাইল, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয় এরা। ৬ ছিনতাইকারী গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরে আসে। এ জন্য বেগমগঞ্জ থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছে ব্যবসায়ীরা।
বেগমগঞ্জ থানার শহর উপ-পরিদর্শক (টিএসআই) ইকবাল বাহার চৌধুরী ছয় ছিনতাইকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

Related Post