নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

জুন ১৫, ২০১৬ ১১:০৬:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৪ জুন বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
এসোসিয়েশনের সহ-সভাপতি জনাব মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ভিসি অধ্যাপক ড. এম অহিদুজ্জামান, বিশেষ অতিথি প্রো-ভিসি অধ্যাপক ড. মো: আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক সহ বিশ্ববিদ্যালয়ের সকল শাখা ও দপ্তর প্রধান, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।
ইফতারপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে ড. এম অহিদুজ্জামান রমজান মাসের শিক্ষা থেকে আত্মশুদ্ধি অর্জন করে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে বিশ্ববিদ্যালয় সহ দেশের কল্যাণে স্ব স্ব অবস্থান থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
এরপর দোয়াপর্ব অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন নোবিপ্রবি কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. গিয়াস উদ্দিন। এসময় এসোসিয়েশনের সভাপতি জনাব তারেক মো. রাশেদ উদ্দিনের বাবা ও ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ড. শফিকুল ইসলামের মায়ের মৃত্যুতে বিশেষ দোয়া করা হয়।
প্রসঙ্গত, দোয়া ও ইফতার অনুষ্ঠানের আগে এসোসিয়েশনের পূর্ব নির্ধারিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্যরা নির্ধারিত বিভিন্ন বিষয়ের ওপর আলোচনায় অংশ নেয়।

Related Post