নোয়াখালীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

আগস্ট ০৯, ২০১৬ ১২:০৮:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালী জেলার সোনাইমুড়ির জাকির বাহিনীর তিন সদস্যকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১টি দেশিয় এলজি, ১ রাউন্ড গুলি, ১টি দেশিয় পাইপগান, ১টি রামদা, ২টি ধারালো চাকু ও ১টি অস্ত্র তৈরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

সোমবার বিকিলে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের মেজর এএম আশরাফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সকালে সোনাইমুড়ির সোনাপুর গ্রাম থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

আটক সন্ত্রাসীরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জের মীরওয়ারিশপুর গ্রামের মো. সিদ্দিকের ছেলে মো. কামরুল হাসান (২০), সোনাইমুড়ির সোনাপুর গ্রামের মো. আবুর ছেলে আবদুল মান্নান মনা (২০) ও একই গ্রামের আবদুর রহমানের ছেলে মো. রাজু (২১)।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী জাকির বাহিনীর তিন সদস্যকে আস্ত্রসহ আটক করা হয়। এর আগে ২০১৫ সালের ২৩ অক্টোবর রাতে নোয়াখালীর সোনাইমুড়ি থানার সন্ত্রাসী জাকির বাহিনীর প্রধান জাকিরকে ৮টি অস্ত্র, ৮ রাউন্ড গুলি এবং অস্ত্র তৈরির যন্ত্রাংশসহ র‌্যাব-১১ গ্রেফতার করে।

Related Post