নোয়াখালীতে দিন-দুপুরে প্রকাশ্যে ছিনতাই

জুন ২১, ২০১৫ ১২:০৬:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
নোয়াখালীতে দিন-দুপুরে প্রকাশ্যে  দুই বিকাশ কর্মীকে কুপিয়ে ও গুলি করে ১৪ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।বিকাশ কর্মীরা হলেন- রুহুল আমিন লিটন (২৬) ও সালাউদ্দিন আসিফ (২৫)। শনিবার দুপুর সোয়া ১২টার দিকে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের থানারহাট এলাকায় এ ঘটনা ঘটে।
আহত রুহুল আমিন জেলা শহরের সোনাপুর এলাকার মৃত সিরাজোদ্দৌলার ছেলে ও বিকাশের ডিস্টিবিউটর সেলস্ অফিসার (ডিএসও) এবং সালা উদ্দিন সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের লালপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ও সহকারী ডিস্টিবিউটর সেলস্ অফিসার (এডিএসও)। তাদের মধ্যে রুহুল আমিন গুলিবিদ্ধ হয়। 
 
জেলার দত্তেরহাটস্থ বিকাশের নোয়াখালী পরিবেশক এ এস কমিউনিকেশনের হিসাবরক্ষক দীপঙ্কর বলেন, আহত দুইজন সুবর্ণচর উপজেলায় বিভিন্ন এজেন্টদের নগদ টাকা পরিশোধের জন্য মোটরসাইকেল যোগে ১৪ লাখ টাকা নিয়ে যাচ্ছিল। দুপুর সোয়া ১২টার দিকে তাঁরা সদর উপজেলার ধর্মপুর গ্রামের থানারহাট সড়কের সুমনের দোকান নামক এলাকায় যাওয়ামাত্র ৪টি মোটরসাইকেল যোগে ৭-৮জন দুর্বৃত্ত পিস্তল ও ধারালো অস্ত্র নিয়ে তাদের গতিরোধ করে এবং অতর্কিতে হামলা চালিয়ে  ব্যাগভর্তি টাকা ছিনিয়ে য়ায়। 
দুর্বৃত্তদের গুলিতে ও ধারালো অস্ত্রের আঘাতে রুহুল আমিন লিটন এবং সালা উদ্দিন গুরুতর আহত হয়। এর মধ্যে লিটনের পিছে গুলিবিদ্ধও হয়েছে। 
 
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Related Post