নোয়াখালীতে র‌্যাবের সঙ্গে বন্ধুক যুদ্ধ: ২ র‌্যাব আহত, গ্রেফতার ২

জুন ২১, ২০১৫ ১২:০৬:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের চৌকিদারহাট বাজারে সন্ত্রাসীর সাথে র‌্যাবের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। র‌্যাব দাবী করেছে  সন্ত্রসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ৪ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা হচ্ছে- সন্ত্রাসী ইউছুফ বাহিনীর প্রধান ইউছুফ, তার সহযোগি হেলাল হোসেন, নূর হোসেন ও শহিদ উল্ল্যা। শনিবার বিকেলে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
 
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার দিবাগত রাতে র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের সহকারি পরিচালক (এএসপি) মো. নাজিম উদ্দিন আল আজাদের নেতৃত্বে উপজেলার আন্ডারচর ইউপির চৌকিদারহাট বাজারে অভিযান চালায় র‌্যাব। এসময় ওই বাজারের পাশে পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসী ইউছুফ বাহিনীর প্রধান ইউছুফের নেতৃত্বে র‌্যাবের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এতে সন্ত্রাসীদের সাথে র‌্যাবের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এতে র‌্যাবের দু’সদস্য গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে ইউছুফসহ ৪ সন্ত্রাসীকে আটক করে।
 
পরে শনিবার ভোরে ইউছুফের দেওয়া তথ্যমতে তার বসত ঘরে অভিযান চালিয়ে একটি ৯এমএম বিদেশী পিস্তল ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। 
 
র‌্যাব-১১, লক্ষ্মীপুর ক্যাম্পের সহকারি পরিচালক (এএসপি) মো. নাজিম উদ্দিন আল আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে জেলার সুধারাম থানায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Related Post