নোয়াখালী বিএনপি কমিটি ঘোষণা

এপ্রিল ২৭, ২০১৭ ০৬:০৪:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: এ জেড এম গোলাম হায়দার বিএসসিকে সভাপতি ও অ্যাডভোকেট আবদুর রহমানকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী জেলা বিএনপির ১৫১ সদসস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

জেলা বিএনপির সভাপতি এ জেড এম গোলাম হায়দার বিএসসি জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত রোবববার (২৩ এপ্রিল) নবগঠিত কমিটি অনুমোদন দেন। সোমবার অনুমোদিত কমিটি জেলা বিএনপির হাতে এসে পৌঁছে।

অনুমোদিত কমিটিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেন, ‘গঠনতন্ত্রে অর্পিত ক্ষমতাবলে মাননীয় চেয়ারপার্সনের নির্দেশনায় ইতিপূর্বে ঘোষিত নোয়াখালী জেলা বিএনপির আংশিক কমিটি সংশোধন পূর্বক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হলো। ’

ঘোষিত নতুন কমিটিতে সহ সভাপতি করা হয়েছে অ্যাডভোকেট এবিএম জাকারিয়া, গিয়াস উদ্দিন সেলিম, আনোয়ার হোসেন, মাহফুজুর রহমান বিকম, অ্যাডভোকেট বিকিউএম কামরুল ইসলাম, আনোয়ারুল হক কামাল ও ফিরোজ আলম মতিন সহ ১৪ জনকে।

যুগ্ম সম্পাদক করা হয়েছে মুক্তার হোসেন পাটোয়ারী, মোতাহের হোসেন মানিক, অধ্যাপক লিয়াকত আলী খান, মোস্তফা কামাল ও ফজলুল হক খোকনকে, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে শহিদুল ইসলাম কিরণ, দিদার হোসেন ও আনোয়ার হোসেন বাহার চেয়ারম্যানকে।

২০১৬ সালের ৩০ ডিসেম্বর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নোয়াখালী জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের শেষ পর্যায়ে কমিটি নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও ভাংচুরের ঘটনা ঘটে। এক পর্যায়ে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দ্বিতীয় অধিবেশন স্থগিত ঘোষণা করেন। এরপর ফেব্রুয়ারি মাসে অ্যাডভোকেট আবদুর রহমানকে সভাপতি ও মাহবুব আলমগীর আলোকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

Related Post