নোয়াখালী ৫ আসনে বিজিবির সহযোগীতায় রাতেই ভোট বক্স ভর্তি

ডিসেম্বর ৩০, ২০১৮ ০১:১২:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের পক্ষে ভোট বাক্স ভরে রাখার অভিযোগ উঠেছে। চাপরাশির হাট কেন্দ্রে বিজিবি’র ও পুলিশের সহযোগীতায় রাতেই আওয়ামী লীগ কর্মীরা ভোট বাক্স ভরে রেখেছে।এছাড়াও দক্ষিন মুছাপুরও একটি কেন্দ্রে ভোট বক্সে ভরে রাখার অভিযোগ উঠেছে। নাম প্রকাশ না করার শর্তে একজন পুলিশ অফিসার জানান, উপরের নির্দেশ রাতেই বিজিবির সহযোগীতা নিয়ে ভোটের বক্স ভরে রাখা হয়েছে।

উল্লেখ্য, ২০০৮ নির্বাচনেও ওবায়দুল কাদেরের পক্ষে চাপরাশির হাট কেন্দ্র দখলের অভিযোগ উঠে। মুলত চাপরাশিরহাট কেন্দ্র দখল করেই ওবায়দুল কাদের মাত্র ১৩৬৭ ভোট জয়ী হওয়ার অভিযোগ রয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সংসদ সদস্য ওবায়দুল কাদের এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক আইনমন্ত্রী এই আসনের পাঁচবারের সংসদ সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদেরর মধ্যে নির্বাচনী লড়াই চলছে।

ব্যারিস্টার মওদুদ প্রথম থেকেই অভিযোগ করছিলেন, তাকে বাড়ি থেকে বের হতে দেয়া হচ্ছেনা। তার নেতা কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। নির্বাচনী প্রচারের সময় তার গাড়ী ভাঙ্গচুর করা হয়েছে।

Related Post