পল্লী কবির পাশে আমান মওদুদের দাফন

সেপ্টেম্বর ১৬, ২০১৫ ০৪:০৯:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের একমাত্র ছেলে আমান মমতাজ মওদুদকে তার নানা পল্লীকবি জসীমউদদীনের কবরের পাশে দাফন করা হবে।

বৃহস্পতিবার বাদ জোহর হাইকোর্ট জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বুধবার বিকালে এ তথ্য জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান।

তিনি বলেন, আমান মমতাজ মওদুদের মরদেহ বুধবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে দেশে এসে পৌঁছানোর কথা রয়েছে। মরহুম আমানের লাশ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর সেখান থেকে তার গুলশানের বাসভবনে নেয়া হবে।

শায়রুল কবীর খান বলেন, সেখানে মরহুমের আত্মীয়স্বজন ও বিএনপির নেতাকর্মীদের শেষবার দেখার পর রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রাখা হবে।

বিএনপির এই গণমাধ্যম শাখার সদস্য বলেন, আমান মওদুদের জানাজা বৃহস্পতিবার বাদ জোহর হাইকোর্ট জামে মসজিদে অনুষ্ঠিত হবে। এরপর হেলিকপ্টারে করে আমানের মরদেহ নিয়ে যাওয়া হবে ফরিদপুরে। সেখানে তার নানা পল্লীকবি জসিমউদদীনের কবরের পাশে তাকে দাফন করা হবে।

শায়রুল করীর খান বলেন, আগামী শুক্রবার বাদ আসর ব্যারিস্টার মওদুদ আহমদের গুলশানের বাসায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-মিলাদ মাহফিল করা হবে। সেখানে মরহুমের পরিবারের পক্ষ থেকে সুহৃদ-স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত শনিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন আমান মওদুদ। পরের দিন রোববার (১৩ সেপ্টেম্বর) হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়ায় সমস্যা দেখা দেয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতেই আমানকে সিঙ্গাপুর নেওয়ার ব্যবস্থা করে পরিবার।

Related Post