ফেনীতে একাত্তর টেলিভিশনের অফিস ভাংচুর

অক্টোবর ১৯, ২০১৫ ০৯:১০:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ফেনীতে একাত্তর টেলিভিশনের অফিস ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় সেখানে থাকা স্থানীয় আরও একটি নিউজপোর্টাল ও একটি দৈনিক পত্রিকার অফিস ভাঙচুর করেছে।

শনিবার গভীর রাতে শহরের ট্রাংক রোডের সোনালী ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, অজ্ঞাতরা অফিসের তালা ভেঙ্গে প্রবেশ করে। এ সময় তারা প্রয়োজনীয় কাগজপত্র তছনছ করে এবং ২টি ক্যামেরা নিয়ে যায়। রোববার সকালে অফিসের তালা ভাঙ্গা দেখে পুলিশকে খবর দিলে পুলিশের উপ-পরিদর্শক মানির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে।

এদিকে খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন ফেনী রিপোর্টাস ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মো: শাহাতাদ হোসেন দৈনিক প্রথম আলো’র স্টাফ রিপোর্টার আবু তাহের, দৈনিক কালের কণ্ঠ’র ফেনী প্রতিনিধি ও দৈনিক স্টার লাইন’র উপদেষ্টা সম্পাদক আসাদুজ্জামান দারা, বাংলা ভিশন প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক অজেয় বাংলা ও বিটিভি প্রতিনিধি শওকত মাহমুদ, সাপ্তাহিক নির্ভিক সম্পাদক জাফর সেলিম, আরটিভি ও দৈনিক যায়যায় দিন প্রতিনিধি আজাদ মালদার প্রমূখ।

এছাড়া ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, উপজেলা নির্বাহী অফিসার পিকেএম এনামুল করিম। জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মুঠোফোনে খোঁজ খবর নেন। তারা এ ঘটানায় নিন্দা জানিয়ে ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধীদের শনাক্তকরণের দাবী জানান।

একাত্তর টেলিভিশনের ফেনী প্রতিনিধি জহিরুল হক মিলু জানান, দুর্বৃত্তরা অফিসে প্রবেশ করে দুটি ক্যামেরা নিয়ে যায়। তবে দুর্বৃত্তরা আর কী কী নিয়ে গেছে তা এখনো সঠিক করে বলা যাচ্ছে না।
এই ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

Related Post