ফেনীতে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত, আহত ৪

জুলাই ১৬, ২০১৫ ০৩:০৭:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
ফেনীতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ সময় আরো ৪ জন ‍গুরুতর আহত হয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের লালপোলে এ দূর্ঘটনা ঘটে।
 
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মহাসড়কের ওই অংশে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা এস.আর মোটর্সের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেনীগামী একটি সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায়  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার খলিল উদ্দিনসহ (৫০) ২ জন ঘটনাস্থলে নিহত হন। মৃত্য অন্যজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
আহতরা হলেন, ফিরোজপুর জেলার বলাখালি আবদুল মান্নানের ছেলে মোহাম্মদ উল্লার (২৮),  নোয়াখালীর লক্ষীপুর জেলার চর পার্বতি উপজেলার আবুল বশরের ছেলে মো: সজিব (২০), একই  জেলার বসুরহাট উপজেলার পূর্ব চর এলাহী এলাকার আবদুল খলিলের ছেলে মিজান (২০) ও ফেনী শহরের গুদাম কোয়ার্টার এলাকার ছিদ্দিকুর রহমানর ছেলে শহীদুল আলম (৩৩)।
স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর নিহতের নাম পরিচয় জানা যায়নি। নিহত খলিল উদ্দিনের জামাতা আবদুল মালেক শশুরের লাশ সনাক্ত করেছেন।
 
মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালেহ আহাম্মদ পাঠান জানান, লালপোলে সড়ক দূর্ঘটনায়  ২ জন নিহত ও অন্তত ৪ জন আহত হয়েছেন।

Related Post