বসুরহাট পৌরসভার মেয়র মির্জাকে হত্যার হুমকি

আগস্ট ০৯, ২০১৬ ১২:০৮:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জের উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে হত্যার হুমকি দিয়েছে দূর্বৃত্তরা। সোমবার রাত সোয়া ৯টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার রাজাপুর গ্রামে তার নিজ বাসভবনে এ ঘটনা ঘটে।তিনি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই।তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। এ নিয়ে তৃতীয়বার বসুরহাট পৌরসভার মেয়র নির্বাচিত হন তিনি।

আবদুল কাদের মির্জার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি হাউ মাউ করে কান্না কাটি করেন এবং ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এখন তার বাড়িতে অবস্থান করছেন।

জানা যায়, সোমবার রাত সোয়া ৯টায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়িতে তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘরে ঢিল নিক্ষেপ করা হয়। এ সময় তার বাসার কাজের মেয়ে লিমা ঘরের পেছনে গিয়ে কে কে বললে দেখতে পায় মুখোশ পরা কালো পোশাকধারী অস্ত্র নিয়ে একজন দাঁড়িয়ে রয়েছে। ওই মুখোশ পরা পোশাকধারী ব্যক্তি লিমাকে মেয়র আবদুল কাদের মির্জার নাম ধরে বলে রাতে আমি তাকে হত্যা করবো। তুই রাতে দরজা খোলা রাখবি, যদি না রাখিস তাহলে তোকে হত্যা করা হবে। এ সময় বাসার কাজের মেয়ে লিমা শোর-চিৎকার করলে বাড়ির লোকজন বের হলে ওই সন্ত্রাসী দ্রুত পালিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে মেয়র আবদুল কাদের মির্জার আত্মীয় স্বজন ও দলীয় নেতাকর্মীরা তার বাসায় ছুটে যায়।

Related Post