বেগমগঞ্জে পুলিশের ধাওয়ায় পানিতে ডুবে একজনের মৃত্য

জানুয়ারি ০২, ২০১৭ ০২:০১:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে পানিতে ডুবে খোকন প্রকাশ ওরপে কালা খোকন (৩৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১ জানুয়ারি) রাত ৮টার দিকে চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ড করিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত খোকন ওই এলাকার আমিনাগো বাড়ীর জয়নাল আবেদিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে একদল পুলিশ করিমপুর এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে খোকন। পরে পুলিশ তাকে ধাওয়া করলে সে পাশ্ববর্তী পুকুরে ঝাঁপ দিয়ে পড়ে যায়।

পরে পুলিশ ও স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধাার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, রাতে করিমপুর এলাকায় পুলিশ টহল দেওয়ার সময় ৩জন মাদক বিক্রেতা পুলিশ দেখে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় তাদের মধ্যে থাকা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী খোকন পাশ্বের একটি পুকুরে লাফ দিয়ে পড়ে গেলে তার মৃত্যু হয়।

খোকনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ও ডাকাতি’সহ বিভিন্ন ঘটনায় বেগমগঞ্জ থানায় ৬টি ও সোনাইমুড়ী থানায় ১টি মামলা রয়েছে।

Related Post