বেগমগঞ্জে যুবলীগে সংঘর্ষ : নিহত ১

জুলাই ৩০, ২০১৬ ১২:০৭:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালী জেলার বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মাসুদ (৩০) নামের এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এছাড়াও ৫ জন আহত হয়েছেন।

বুধবার (২৭ জুলাই) বিকেল সোয়া ৩টার দিকে হাজীপুর ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত মাসুদ ওই ওয়ার্ডের রহিম উদ্দিন হাজী বাড়ির তাজুল ইসলামের ছেলে। আহতরা হচ্ছেন- সোহেল ও আলো’সহ ৫জন।

স্থানীয়রা জানান, পূর্ববিরোধের জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল সোয়া ৩টার দিকে যুবলীগের সম্রাট ও সুমন গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষ গুলি ছুড়লে সুমন গ্রুপের সদস্য ও যুবলীগ কর্মী মাসুদ, সোহেল ও আলো গুলিবিদ্ধ’সহ অন্তত ৬জন আহত হয়। এই ঘটনায় আবদুল ওহাব নামের একজনকে আটক করা হয়েছে বলে এলাকাবাসি জানায়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ সোহেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, পূর্ববিরোধের জের ধরে যুবলীগের গোলাগুলির ঘটনায় মাসুদ নামের একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Related Post