বেগমগঞ্জ ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ: ৩ গুলিবিদ্ধসহ আহত ১০

জুলাই ০৪, ২০১৬ ০২:০৭:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর জেলার বেগমগঞ্জ রাজগঞ্জ ইউনিয়নে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ৩ গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ১০জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে রাজগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ছাত্রলীগ কর্মী মো. সবুজ (২০), বাবুল (২৪) ও মতিন (২২) গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রমজান উপলক্ষে রাজগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের অনুষ্ঠান শেষে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতা সৈকত ও মোহাম্মদ আলীর লোকজন বাজারে আসলে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষ তাদের ওপর এলোপাতাড়ি গুলি ও ককটেল ছুঁড়তে থাকে। এতে ছাত্রলীগ কর্মী সবুজ, মতিন ও বাবুল গুলিবিদ্ধ’সহ উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় সবুজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দলীয় সূত্রে জানাগেছে, সৈকত ও মোহম্মদ আলী দু’জন তাদের নিজেদেরকে রাজগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বলে দাবি করে আসছিল। যার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়েছে, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

Related Post