ব্যতিক্রমী কর্মসূচি : ফেনীর ফুলগাজীতে ১২০ শিশু’র খৎনা

অক্টোবর ১৬, ২০১৫ ০৪:১০:অপরাহ্ণ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক:

ফেনীর ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নে তরুণ সমাজের উদ্যোগে দুঃস্থ, অসহায় ও চিহ্নমূল পরিবারের ১২০ জন ছেলেকে বিনামূল্যে সুন্নতে খৎনাসহ ঔষধ বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার দিনব্যাপী আনন্দপুর উচ্চ বিদ্যালয়ে এ ব্যতিক্রমী কর্মসূচি পালন করা হয়।

উক্ত সুন্নতে খৎনা অনুষ্ঠানে তরুণ সমাজের সভাপতি আমিনুল ইসলাম টুটুল, সাধারণ সম্পাদক এমরান হোসেনসহ সংগঠনের অন্যান্য সকল সদস্যদের পরিচালনায় আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদারের পৃষ্ঠপোষকতায় সুন্নতে খৎনা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহিদুর রহমান, এছাড়া সুন্নতের খৎনায় সার্বিক সহযোগীতায় ছিলেন বিশিষ্ট ইসলামী গবেষক মো. মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক আবুল হাশেম পাটোয়ারী, বজলুর রহমান, আবদুল মান্নান, সাইফুল ইসলাম প্রমুখ।

সভাপতি আমিনুল ইসলাম জানান, আনন্দপুর এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের ছেলেদেরকে সম্পূর্ণ বিনামূল্যে সুন্নতে খৎনা, চিকিৎসা সেবা ও তাদের পড়ালেখার দায়িত্বভার গ্রহনের মধ্য দিয়ে আমাদের সংগঠন কার্যক্রম পরিচালনা করে আসছে। তিনি বলেন, বাংলাদেশের বিভিন্ন গ্রামের তরুণরা গরীব শিশুদের পড়া লেখা ও প্রাথমিক চিকিৎসার দায়ভার নিলে কয়েক বছরের মধ্যে দেশের চেহারা পাল্টে যাবে।

Related Post