মোহাম্মদ আলীর মৃত্যুতে শোক সভা ও দোয়া

সেপ্টেম্বর ১৩, ২০১৬ ১২:০৯:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জের কৃতি সন্তান ও ঢাকার কাকরাইলের বিপাশা হেটেলের মালিক মোহাম্মদ আলীর মৃত্যুতে শোক সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করেছে ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলাবাসী। গত বুধবার (৭ সেপ্টম্বর) বিকালে নয়াপল্টন রূপায়ন তাজে অবস্থিত ঢাকাস্থ নোয়াখালী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভায় সাংবাদিক মকছুদের রহমান মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঢাকাস্থ নোয়াখালী সমিতির সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, মেট্রো হোমস লি: এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফখরুল ইসলাম, তাস হোমস এর ব্যবস্থাপনা পরিচালক বেলায়েত হোসেন স্বপন, পিআইডির উপ পরিচালক জসিম উদ্দিন, সিআইডির বিশেষ পুলিশ সুপার আবু সুফিয়ান, ইউনিটি ফর চরফকিরার সভাপতি আহছান উল্লাহ মানিক, অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি নুরুল করিম জুয়েল প্রমূখ প্রমুখ।

আলোচনা বক্তারা বলেন, মোহাম্মদ আলী ঢাকায় কোম্পানীগঞ্জবাসীদের আপন লোক ছিলেন। সবার সুঃখ-দুঃখে তিনি এগিয়ে আসতেন। বিশেষ করে শিক্ষার্থীদের বিভিন্নভাবে সহযোগীতা করতেন তিনি।

আলোচনা সভা শেষে তার রূহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। শোকসভা ও দোয়ার মাহফিলে ঢাকাস্থ কোম্পানীগঞ্জের বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Post