যুক্তরাষ্ট্রে যাওয়ার পথে মৃত্যু

ফেব্রুয়ারি ১৪, ২০১৭ ০৬:০২:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ব্রাজিল থেকে অবৈধভবে যুক্তরাষ্ট্রে যাওয়ার পথে নৌকা ডুবে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত আরমান শেখ (২২) উপজেলার রামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের এনামুল হকের ছেলে।

রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল বাহার জানান, গত সোমবার নদীপথে ব্রাজিল থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার সময় পানামা খালে নৌকা ডুবে তার মৃত্যু হয়।

স্বজনদের বরাত দিয়ে চেয়ারম্যান বলেন, আরমান ও তার ভগ্নিপতি সাহেদ কামাল সুজন যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য গত সোমবার নদীপথে ব্রাজিল থেকে নৌকায় রওনা হন। রাতের কোনো একসময় পানামা খালে নৌকা ডুবে গেলেতারা স্রোতে ভেসে যান।

“পরে যুক্তরাষ্ট্র পুলিশ লাশ উদ্ধার করে ইমিগ্রেশন ডিটেনশন সেন্টারে নিয়ে যায়। আরমানের ভগ্নিপতি সুজন পুলিশ হেফাজতে রয়েছে।”

আরমানের পরিবারকে সুজন খবর দিয়েছেন বলে জানান চেয়ারম্যান ইকবাল।

তিনি বলেন, “সুজন কোম্পানীগঞ্জের আল ইত্তেহাদ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির প্রধান হিসেবে স্থানীয় লোকজনের কাছ থেকে অনেক টাকা হাতিয়ে নিয়েছেন বলে থানায় অভিযোগ রয়েছে।”

চার মাস আগে ভগ্নিপতি সুজনের সঙ্গে ব্রাজিল যান আরমান। তার বাবা এনামুল হকও দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে ছিলেন। বর্তমানে তিনি গ্রামের বাড়িতে রয়েছেন বলে জানান চেয়ারম্যান।

কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ ফজলে রাব্বি বলেন, সুজনের বিরুদ্ধে টাকা আত্মসাৎসহ মানুষকে প্রতারণা করার অভিযোগ রয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Related Post