রেহানাকে বাচাঁতে ৫ লাখ টাকা প্রয়োজন

আগস্ট ২৫, ২০১৬ ০১:০৮:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: জীবণ-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে টাকার অভাবে মৃত্যুর প্রহর গুনছে নোয়াখালী সরকারি কলেজের বিএসএস ২য় বর্ষের শিক্ষার্থী রেহানা আক্তার। তিনি নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের মো. ইব্রাহিম ও নুর নাহারের সন্তান।
চলতি বছরে এপ্রিল মাসে দুরারোগ্য ব্যাধি Bone Cancer (হাড় ক্যান্সার) আক্রান্ত হয়েছেন তিনি। এই দুরারোগ্য ব্যাধির চিকিৎসা ব্যয় নির্বাহ করতে গিয়ে তার পরিবার প্রায় নিঃস্ব হয়ে গেছে। চিকিৎসার শেষ পর্যায়ে এসে বিপুল পরিমাণ অর্থ ব্যয় বহন করা তার অসচ্ছল পিতা ও পরিবারের পক্ষে সম্ভব নয়। তার চিকিৎসা ব্যয় বহন করার জন্য ৫ লাখ টাকার প্রয়োজন।
তাই হৃদয়বান বা মানবহিতৈষী কল্যাণমূলক প্রতিষ্ঠান রেহানার জীবন বাঁচাতে সহযোগিতার জন্য অতি দ্রুত এগিয়ে আসার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।
বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসক অধ্যাপক শাহআলমের অধীনে রেহানা এখন চিকিৎসাধীন। তাই আসুন আমরা সকলে মিলে এই তরুণীর জীবন বাঁচাতে এগিয়ে আসি। আমাদের সহযোগীতায় আল্লাহ চাইলে তাকে সুস্থ করে দিতে পারেন।

আর্থিক সহায়তার জন্য যোগাযোগ করুন, মো. রাসেল, বিকাশ নম্বর- ০১৮১৯৮৩০৯২৪ (পার্সোনাল)। এছাড়াও মোহাম্মদ নজরুল ইসলাম, সঞ্চয়ী হিসাব নং – ০২০০০০২২৯৭১১৯ অগ্রণী ব্যাংক, মাইজদী কোর্ট শাখা।

Related Post