সেতুমন্ত্রীর বাড়ীর পাশে সড়ক দূর্ঘটনা: বাবলু নামের এক যুবক নিহত

জুলাই ২০, ২০১৫ ০৭:০৭:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ফেনী-বসুরহাট সড়কে সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ীর পাশে মাহবুবুর রহমান বাবলু (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার সকাল ১০ টায় কাঁচামাল বাহী ইমা গাড়ী (মালবাহী মাইক্রোবাস) চাপায় ফেনী-বসুরহাট সড়কের মহাজন দিঘী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মো. মাহবুবুর রহমান বাবলু (২৮) কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাকোর ব্যাপারী বাড়ীর আবু বক্কর সিদ্দিকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বাবলু একটি মোটরসাইকেল যোগে বসুরহাট বাজার থেকে ফেনী-বসুরহাট সড়ক দিয়ে মহাজন দিঘীর দিকে যাচ্ছিল। এসময় বসুরহাট থেকে ছেড়ে আসা একটি শবজি বাহী একটি দ্রুত গতির ইমা গাড়ী তার মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয়। পরে কাভার ভ্যানটি বাবলুর মাথার উপর চালিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় তার মাথার মগজ বের হয়ে কয়েক গজ দূরে গিয়ে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী বাবলু নিহত হয়।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরে ইমা গাড়ীটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে বাংলাবাজারে বাবলুর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়েছে।  জানাজায় ৫শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

Related Post