সেতু মন্ত্রীর বাড়ী থেকে এক যুবক আটক

জানুয়ারি ১৬, ২০১৭ ০৭:০১:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নোয়াখালীর কোম্পানীগঞ্জের গ্রামের বাড়ি থেকে সন্দেহজনক এক যুবককে আটক করেছে পুলিশ। মো. দেলোয়ার হোসেন নামের আটক যুবকের কাছে এক কেজি আঙ্গুর ফল পাওয়া গেছে।
মঙ্গলবার দিবাগত রাত ৪টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. দেলোয়ার হোসেন দাগনভুঞা উপজেলার দক্ষিণ করিমপুর গ্রামের ৬ নং ওয়ার্ডের মৃত আবদুল ওহাবের ছেলে।

আটককৃত দেলোয়ার পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, রাত ৩টার দিকে দাগনভুঞা বাজারে এক যুবক ১ কেজি আঙ্গুর ফল ক্রয় করে তাকে এক শত টাকা ভাড়া দিয়ে বলে এ আঙ্গুর ফলগুলি তুমি মন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়িতে গিয়ে পৌঁছে দিবে। দেলোয়ার ওই আঙ্গুর ফল নিয়ে রাত ৪টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে পৌঁছলে ওই বাড়ি থাকা গার্ড পুলিশ ফলসহ তাকে আটক করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোঃ ফজলে রাব্বী জানান, আটককৃত দেলোয়ার হোসেনকে নিয়ে বুধবার সকালে দাগনভুঞা উপজেলায় আঙ্গুর ফল বিক্রেতাকে চিহ্নিত করে ক্রেতা সম্পর্কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিক্রেতা আঙ্গুর ফল ক্রেতাকে মুখ চেনা বলে ও সে মহিপাল এলাকায় অবস্থান করে বলে আঙ্গুর বিক্রেতা জানায়। এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। আঙ্গুর ফল ক্রেতাকে গ্রেফতার করে পরবর্তীতে মামলা নেয়া হবে। আঙ্গুর ফলগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং এগুলো পরীক্ষার জন্য পাঠানো হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, বেশ কয়েক মাস ধরে সেতু মন্ত্রী ভাই আব্দুল কাদের মির্জাকে হত্যার হুমকি দিয়ে আসছিলো অজ্ঞাত ব্যক্তিরা।

Related Post