হাতিয়ায় মাটি ধসে ৩ ভাইয়ের মৃত্য

জুন ২৪, ২০১৫ ১২:০৬:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
গত মঙ্গলবার নোয়াখালীর হাতিয়ার নলেরচর ইউনিয়নের কেরিংচর এলাকার মেঘনা নদীর কূল (পাড়ের উপরের অংশ) ধসে পড়ে ৩ ভাইয়ের মৃত্যু হয়েছে।
 
 দুপুর ১২টার দিকে মেঘনার পাড় থেকে তাদের মৃতদেহ গুলো উদ্ধার করা হয়। নিহতরা হচ্ছে- উপজেলার নলেরচর ইউনিয়নের নৌঙ্গরপাড় এলাকার হাসান আলীর ছেলে মো. রিয়াজ উদ্দিন (১০), জিয়া উল হক (৮) ও মো. রাহাত (৬)।
 
নিহতদের পরিবারের বরাত দিয়ে তাদের চাচা আনোয়ার হোসেন জানান, সোমবার সকাল ৯টার দিকে মাছ ধরতে বর্শি নিয়ে রিয়াজ, জিয়া ও রাহাত মেঘনা নদীর কূলে যায়। পরে ওই দিন তারা আর বাড়ী ফিরেনি। দিনে বিভিন্ন স্থানে মাইকিং করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি।
 
খোজাখুঁজির এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে তারা যে স্থানে বর্শি নিয়ে মাছ ধরতে গিয়েছিল ওই স্থানে গিয়ে খোঁজ করলে নদীর পাড়ে মাটির নিছে একজনের মাতা দেখতে পায়। পরে মাটি সরিয়ে বাকী দু’জনের মৃতদেহ পাওয়া যায়।
 
 
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল হুদা জানান, ধারণা করা হচ্ছে তারা নদীর কূলে বসে বর্শি দিয়ে মাছ ধরার সময় বৃষ্টিতে উপরের পাড়ের মাটি ভেঙে তাদের উপর পড়লে তারা তিনজন মাটির নিছে চাপা পড়ে যায় এবং তাদের মৃত্যু হয়।

 

 

Related Post